শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২২, ২০:৩২

পদোন্নতি পেলেন হাজীগঞ্জের স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

পদোন্নতি পেলেন হাজীগঞ্জের স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
কামরুজ্জামান টুটুল

পদোন্নতি পেলেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস. এম সোয়েব আহমেদ চিশতী। তিনি পদোন্নতি পেয়ে সহকারী পরিচালক হলেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখা থেকে প্রকাশিত প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। যার স্মারক নং- ৪৫.০০.০০০০.১৪৮.০১২.০০১.২০২১-৪৬। তিনি করোনাকালীন সময়ে হাজীগঞ্জে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছিলেন।

জানা যায়, গত ১৩ জানুয়ারী (বৃহস্পতিবার) রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের উপসচিব (পার-২) জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ১৯১জন চিকিৎসককে (বি.সি.এস, স্বাস্থ্য) পঞ্চম গ্রেড দিয়ে সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এর মধ্যে ডা: এস এম শোয়ের আহমেদ চিতশী্ রয়েছেন।

প্রজ্ঞাপনে বলা হয়, স্বাস্থ্য সেবা বিভাগ ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে যে সকল কর্মকর্তা সহকারী পরিচালক/সমমানের পদে চলতি দায়িত্বে কর্মরত আছেন, তারা নিয়মিত সহকারী পরিচালক/সমমান পদে পদায়িত হবেন এবং অবশিষ্ট কর্মকর্তাগণ পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত পূর্ব পদের দায়িত্ব পালন করবেন।

এ দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস. এম সোয়েব আহমেদ চিশতী সহকারী পরিচালক পদে পদন্নোতি পাওয়ায় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) মো. ফয়সাল আহমেদের নেতৃত্বে  ফুলেল শুভেচ্ছা জানান, কর্মরত চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।

একই সময়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কার্যালয়ে উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি এ.এস.এম কামরুজ্জামান টুটুল ও সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ’র নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা প্রদানকালে হাসপাতালের কনসালটেন্ট (কার্ডিওলজী) ডা. নাজমুল হক, কনসালটেন্ট (ইএনটি) ডা. তৌহিদুল ইসলাম, মেডিকেল অফিসার, ডা. আরাফাতুল ইসলাম, ডা. ইফফাত রুবাইয়া, ডা. বেনজির সুলতানা, ডা. মেহেদী, ডা. ওমর ফারুক, উপজেলা সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোজাম্মেল হক মামুনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়